মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

কার্যবিবরণী ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়

গোপালপুর, টাঙ্গাইল

 

গোপালপুর উপজেলার মে/২০১৪ খ্রি: মাসের আইন-শৃঙ্খলা কমিটির সভার কার্যবিবরণী

 

সভার স্থান                                    :           উপজেলা পরিষদ সভাকক্ষ, গোপালপুর।

সভার তারিখ ও সময়                       :           ২৬ মে, ২০১৪ খ্রি:, সকাল ১১:০০ ঘটিকা।

সভাপতি                                      :           উপজেলা নির্বাহী অফিসার

                                                            গোপালপুর, টাঙ্গাইল।

সভার উপস্থিতি                              :           হাজিরা খাতায় সংরক্ষিত।

      সভার শুরম্নতেই উপজেলা নির্বাহী অফিসার, গোপালপুর ও সভাপতি, উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি উপস্থিত সদস্যদের স্বাগত জানান। উপজেলা নির্বাহী অফিসার এজেন্ডাভিত্তিক সভার কাজ শুরম্ন করেন।

 

আলোচ্যসূচি- ১:     বিগত সভার কার্যবিবরণীটি পাঠ ও দৃঢ়করণ।

উপজেলা নির্বাহী অফিসার বিগত ১৬/০৪/২০১৪ খ্রি: তারিখে অনুষ্ঠিত সভার কার্যবিবরণীটি সভায় পাঠ করে শুনান। গত সভার কার্যবিবরণীতে কারো কোন আপত্তি না থাকায় কার্যবিবরণীটি সভায় সর্বসম্মতিক্রমে দৃঢ়করণ করা হয়।

 

আলোচ্যসূচি- ২:     বিগত সভার সিদ্ধামত্ম বাসত্মবায়ন অগ্রগতি পর্যালোচনা।

উপজেলা নির্বাহী অফিসার সভায় জানান যে, বিগত সভার সিদ্ধামত্ম বাসত্মবায়ন অগ্রগতি নিমণরূপঃ

 

সিদ্ধামত্ম

গৃহীত ব্যবস্থা

আলোচ্যসূচি-১: বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন

ব্যবস্থা নেওয়া হয়েছে।

আলোচ্যসূচি-২: বিগত সভার সিদ্ধামত্ম বাসত্মবায়ন অগ্রগতি পর্যালোচনা

অধিকাংশ সিদ্ধামত্ম বাসত্মবায়ন করা হয়েছে এবং এলাকার আইন- শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আলোচ্যসূচি-৩: ইউনিয়ন, পৌরসভা ও উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা।

-

 

      পর্যালোচনায় দেখা যায়, গৃহীত সিদ্ধামত্মসমূহ বাসত্মবায়ন করা হয়েছে।

      উপজেলা নির্বাহী অফিসার, গোপালপুর সভার শুরম্নতে উপস্থিত গোপালপুর পৌর মেয়র, ইউ,পি চেয়ারম্যানগণ ও অন্যান্য সকল সদস্যদের স্বাগত জানিয়ে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। অত:পর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের তাদের ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করার জন্য অনুরোধ জানান।

 

আলোচ্যসূচি- ৩:  ইউনিয়ন, পৌরসভা ও উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা।

 

ক)              ইউনিয়ন পর্যায়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনায় চেয়ারম্যান, মির্জাপুর ইউ, পি সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেÿভাবে অনুষ্ঠিত হওয়ায় তিনি বর্তমান উপজেলা প্রশাসনকে আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, প্রায়শই দেখা যায় নির্বাচনের সময় কিংবা নির্বাচন পরবর্তী সময়ে সহিংস ঘটনা ঘটে। কিন্তু গোপালপুর কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পর পর ০৩টি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। সকলের আমত্মরিকতার কারণে সুষ্ঠু নির্বাচন হয়েছে। এজন্য তিনি পৌর মেয়র, সকল ইউ,পি চেয়ারম্যান, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার এবং প্রার্থীগণকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, বাল্যবিবাহ রোধে আমরা মাঠ পর্যায়ে সবসময় দৃষ্টি রাখছি। এবিষয়ে তিনি পিতা-মাতাদের সচেতন করার উপর গুরম্নত্বারোপ করেন। এছাড়া তিনি বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ ইউনিয়নের সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

 

সিদ্ধামত্ম        ঃ  বাল্যবিবাহ রোধে ইউনিয়ন পর্যায়ে অভিভাবক সমন্বয়ে জনসচেতনতামুলক সভা করার সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  সংশিস্নষ্ট ইউ,পি চেয়ারম্যান।

 

খ)               চেয়ারম্যান, হাদিরা ইউ, পি সভায় উপস্থিত সকলকে স্বাগত জানান। তিনি বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতেও অত্র ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তিনি বলেন, ইদানিং কোথাও কোথাও টিন কেটে মোবাইল চুরি সংঘটিত হয়। স্থানীয়ভাবে পাহাড়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি আরো বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে সঠিকভাবে দায়িত্ব পালন করেছি। উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের কঠোরতার ফলে সুষ্ঠু নির্বাচন সম্ভব হয়েছে। তিনি বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ ইউনিয়নের সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

 

সিদ্ধামত্ম        ঃ  উপজেলার সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন কিনা তা

                     তদারকি করার সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  মেয়র, গোপালপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (সকল)।

 

গ)               চেয়ারম্যান, ঝাওয়াইল ইউ, পি সভায় উপস্থিত সকলকে স্বাগত জানান। তিনি বলেন, পর পর ০৩টি নির্বাচন সুষ্ঠু হয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেÿ নির্বাচন উপহার দেয়ায় উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতেও অত্র ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। রামপুর সস্নুইচ গেট সংলগ্ন জায়গায় এখন আর জুয়ার আসর বসে না। এছাড়া তিনি বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ ইউনিয়নের সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

 

ঘ)               চেয়ারম্যান, ধোপাকান্দি ইউ, পি সভায় উপস্থিত সকলকে স্বাগত জানান। অবাধ, সুষ্ঠু ও নিরপেÿ নির্বাচন উপহার দেয়ায় উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে তিনি আমত্মরিক ধন্যবাদ জানান। স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য তিনি সংশিস্নষ্ট কর্মকর্তাগণকে ধন্যবাদ জানান। তিনি বলেন, অত্র ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অত্র ইউনিয়নের কোথাও কোথাও ড্রেজার মেশিন চলছে- এসব বন্ধে দ্রম্নত কার্যকরী ব্যবস্থা গ্রহণ করার জন্য উপজেলা নির্বাহী অফিসার এবং অফিসার-ইনচার্জ, বাসাইল থানার নিকট অনুরোধ জানান। এছাড়া তিনি বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ ইউনিয়নের সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

 

সিদ্ধামত্ম        ঃ  ড্রেজার মেশিন বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  উপজেলা নির্বাহী অফিসার, গোপালপুর এবং অফিসার-ইনচার্জ, গোপালপুর থানা।

 

ঙ)               চেয়ারম্যান, মির্জাপুর ইউ, পি সভায় উপস্থিত সকলকে স্বাগত জানান। অবাধ, সুষ্ঠু ও নিরপেÿ নির্বাচন উপহার দেয়ায় উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে তিনি আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, অত্র ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তিনি আরো বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ ইউনিয়নের সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

 

চ)               ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা আওয়ামী লীগ, গোপালপুর সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় তিনি উপজেলা প্রশাসনকে আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি অভিযোগ করে বলেন, গোপালপুর এলাহিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় কখনও জাতীয় সংগীত গাওয়া হয়না। এবিষয়ে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশিস্নষ্ট সকলের নিকট অনুরোধ করেন। তিনি রাসত্মার ভাঙ্গন রোধে গোপালপুর চেয়ারম্যান বাড়ির নিকটে রাসত্মায় ট্যাফে ট্রাক্টর চলাচল বন্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশিস্নষ্ট সকলের নিকট অনুরোধ জানান।

 

সিদ্ধামত্ম        ঃ  গোপালপুর মাদ্রাসায় জাতীয় সংগীত না গাওয়ার বিষয়ে দ্রম্নত তদমত্ম পূর্বক ব্যবস্থা গ্রহণের সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  উপজেলা মাধ্যমিক শিÿা কর্মকর্তা, গোপালপুর।

 

ছ)               সভাপতি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, গোপালপুর সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। পর পর ০৩টি নির্বাচন সুষ্ঠু ও নিরপেÿভাবে আয়োজন করায় উপজেলা নির্বাহী অফিসার, বাসাইল মহোদয়কে আমত্মরিক ধন্যবাদ জানান। নবাগত অফিসার-ইনচার্জ, গোপালপুর থানা ভাল লোক ও কর্তব্যপরায়ন বিধায় তার নিকট থেকে ভাল কাজ আশা করেন।

 

জ)              সভাপতি, উপজেলা কাজি সমিতি, গোপালপুর সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি গোপালপুরবাসস্ট্যান্ডের ফিল্টারের পানি বেশ অপচয় হয় মর্মে সভায় অভিযোগ করে অপচয় রোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশিস্নষ্ট সকলের নিকট অনুরোধ জানান।

 

সিদ্ধামত্ম        ঃ  গোপালপুর বাসস্ট্যান্ডের ফিল্টারের পানির অপচয় রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  মেয়র, গোপালপুর পৌরসভা, গোপালপুর, টাঙ্গাইল।

 

ঝ)               জনাব মো: হালিমুজ্জামান তালুকদার, সভাপতি, গোপালপুর প্রেসক্লাব, গোপালপুর সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, সরকারি দল নির্বাচনে যে কোন মূল্যে জয়লাভ করবে এমন গুজবের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের আমত্মরিকতায়, ইচ্ছায় নির্বাচন সুষ্ঠু হয়েছে। যে কোন নির্বাচনে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটে কিন্তু এই নির্বাচনে কোন রকম বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠু হয়েছে। এজন্য তিনি প্রার্থী, আইন-শৃঙ্খলা বাহিনী, ইউ,পি চেয়ারম্যানগণ, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান। সকলের দায়িত্ব সকলে সঠিকভাবে পালন করায় এবং উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের সঠিক দিক-নির্দেশনার ফলে এরূপ অবাধ, সুষ্ঠু ও নিরপেÿ নির্বাচন আয়োজন সম্ভব হয়েছে মর্মে তিনি মনে করেন। তিনি আরো বলেন, অনেক সময় দরিদ্রদের বিরূদ্ধে হয়রানিমূলক মামলা করা হয়। সহানুভূতির সাথে জরম্নরি ভিত্তিতে তদমত্ম পূর্বক যারা দোষী নয় তাদের মুক্তি দেয়ার জন্য তিনি অফিসার-ইনচার্জ, গোপালপুর থানার নিকট অনুরোধ জানান। তিনি অভিযোগ করে বলেন, কোন কোন মাধ্যমিক বিদ্যালয়ে শুরম্ন এবং ছুটির সময় সঠিকভাবে পালন করা হয় না। দ্রম্নত তদমত্ম পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সংশিস্নষ্ট সকলের প্রতি অনুরোধ করেন। গোপালপুর সাংবাদিকদের স্থায়ী ভাবে বসার জন্য গোপালপুর নতুন প্রেসক্লাব ভবন নির্মাণ করার জন্য তিনি সুযোগ্য পৌর মেয়র মহোদয়ের নিকট অনুরোধ জানান।

 

সিদ্ধামত্ম        ঃ  গোপালপুর স্থায়ীভাবে নতুন প্রেসক্লাব ভবন নির্মাণের সিদ্ধামত্ম গৃহীত হলো।

বাসত্মবায়নে    ঃ  মেয়র, গোপালপুর পৌরসভা, গোপালপুর।

 

                 

ঞ)               মেয়র, গোপালপুর পৌরসভা সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। সুন্দর এবং সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ার জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, উপজেলা নির্বাহী অফিসার এবং অফিসার-ইনচার্জ, গোপালপুর থানার তদারকিতে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এছাড়া গোপালপুর উপজেলায় স্থায়ীভাবে প্রেসক্লাব নির্মাণে অচিরেই উদ্যোগ গ্রহণ করা হবে মর্মে সভায় উপস্থিত সকলকে অবহিত করেন। এজন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, অন্যায় কাজে যেন মসজিদের মাইক ব্যবহৃত না হয় সেজন্য সংশিস্নষ্ট ইমাম ও মসজিদ কমিটির সভাপতিকে যথাযথ নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এ পৌরসভার সকল মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে ইমামগণ জঙ্গিবাদ নির্মূলে নিয়মিত আলোচনা করেন।

ট)               অফিসার-ইনচার্জ, বাসাইল থানা সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, গোপালপুর উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সকল জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের আমত্মরিকতায় উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ ফোর্স কম বিধায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের চৌকিদারদের মাধ্যমে স্ব স্ব ইউনিয়নে তদারকি বাড়ানোর অনুরোধ করেন। তিনি বলেন, কাশিল ইউনিয়নে ড্রেজার মেশিন বন্ধে অচিরেই কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হওয়ায় তিনি শ্রেণীমত নির্বিশেষে সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বাসাইল প্রেসক্লাবের সভাপতিকে বলেন, যেসব আসামী দোষী নয় তদমত্মপূর্বক তাদের ছেড়ে দেয়া হবে। বাল্যবিবাহ, জঙ্গিবাদ বন্ধে তিনি সকল ইউ, পি চেয়ারম্যানগণকে আরো সোচ্চার হওয়ার জন্য অনুরোধ জানান। এছাড়া তিনি প্রতি শুক্রবারের জুম্মার নামাজের খুৎবার পূর্বে পবিত্র কোরআন, হাদীসের আলোকে জঙ্গিবাদের ধ্বংসাত্নক কাজের কুফল সম্পর্কে আলোচনা করার জন্য মসজিদের ইমামগণকে অনুরোধ করেন।

 

ঠ)              সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার, গোপালপুর সভায় উপস্থিত সকলকে প্রাণবমত্ম আলোচনার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, সকলের আমত্মরিকতার ফলে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হয়েছে। এজন্য তিনি সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, সংবাদকর্মী, জনপ্রতিনিধিসহ নির্বাচন সংশিস্নষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, বাল্যবিবাহ, নারী নির্যাতন, জঙ্গিবাদ নির্মূলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ভূমিকা গুরম্নত্বপূর্ণ। এসব বন্ধে তাদের আরো জোড়ালো ভূমিকা এবং তদারকি বাড়ানোর অনুরোধ করেন। ১৮ বছরের নীচে কোন মেয়েকে যেন বয়স বেশি দেখিয়ে সনদ না দেয়া হয় এজন্য পৌর মেয়র এবং সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণকে অনুরোধ করেন। এবিষয়ে বিভিন্ন শিÿা প্রতিষ্ঠানে সচেতনতামূলক সভা করার উপর গুরম্নত্বারোপ করেন। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও বাল্যবিবাহের মত কার্যকলাপ দুর করা সম্ভব। এজন্য সকলকে একযোগে সমন্বয়ের মাধ্যমে কাজ করার উপর গুরম্নত্বারোপ করেন। এছাড়া তিনি প্রতি শুক্রবারের জুম্মার নামাজের খুৎবার পূর্বে পবিত্র কোরআন, হাদীসের আলোকে জঙ্গিবাদের ধ্বংসাত্নক কাজের কুফল সম্পর্কে নিয়মিত আলোচনা করার জন্য মসজিদের ইমামগণকে অনুরোধ করেন।

 

                  অত:পর সভায় আর কোন আলোচ্য বিষয় না থাকায় সভাপতি সকলের সহযোগিতা কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

 

 

( তানজিনা ইসলাম )

উপজেলা নির্বাহীঅফিসার

গোপালপুর, টাঙ্গাইল।

 

স্মারক নং- ০৫.৩০.৯৩০৯.০০০.১৮.০০২.১৪-                                                             তারিখ:            মে, ২০১৪ খ্রি:

 

অনুলিপি প্রেরণ করা হলো: সদয় অবগতি/অবগতির জন্য।

 

১।   মাননীয় সংসদ সদস্য, ১৩৭-টাঙ্গাইল-৮।

২।  সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

৩।  জেলা প্রশাসক, টাঙ্গাইল।

৪।  পুলিশ সুপার, টাঙ্গাইল।

৫।  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, টাঙ্গাইল।

৬।  ভারপ্রাপ্ত কর্মকর্তা, জুডিশিয়াল মুন্সিখানা শাখা, কালেক্টরেট, টাঙ্গাইল।

 

অনুলিপি  : অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য।

 

১।

চেয়ারম্যান, উপজেলা পরিষদ, গোপালপুর, টাঙ্গাইল।

 

২।

৩।

ভাইস চেয়ারম্যান/মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, গোপালপুর, টাঙ্গাইল।

মেয়র, গোপালপুর পৌরসভা, গোপালপুর, টাঙ্গাইল।

 

 

৪।

উপজেলা …………………………..কর্মকর্তা, বাসাইল, টাঙ্গাইল।

৫।

চেয়ারম্যান ……………………..(সকল) ইউনিয়ন পরিষদ, গোপালপুর, টাঙ্গাইল।

৬।

সভাপতি/সম্পাদক/জনাব/বেগম……………………………গোপালপুর, টাঙ্গাইল।

 

 

 

 

উপজেলা নির্বাহীঅফিসার

গোপালপুর, টাঙ্গাইল।